বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮  ৫ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানি, ১৪৪০ Untitled Document

সোনাগাজীর চর মজলিশপুরে  শিশু খুনের ঘটনায় কিশোর গ্রেফতার

Untitled Document
হালনাগাদ :২০১৮-১২-০৫, ১০:৩৩

প্রতিনিধী

সোনাগাজী প্রতিনিধি: সোনাগাজীর চর মজলিশ পুরে তুচ্ছ ঘটনায় মো. রিফাত হোসেন (৮) নামে এক শিশুখুনের ঘটনায় ওমর আলী হায়দার (১৫) নামে এক কিশোরকে গ্রেফতার করেছেন সোনাগাজী মডেল থানা পুলিশ।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের চান্দলা গ্রামের দরিদ্র রিকশা চালক মমিনুল হকের ছেলে ওমর আলী হায়দার প্রতিবেশী রিকশা চালক রিপন হোসেনের ছেলে রিফাত হোসেনকে নিয়ে বক পাখি শিকার করতে যায়। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কামলা বাড়ির জহিরা বিলে দুইজন তর্কে লিপ্ত হয়। এসময় ওমর আলী হায়দার শিশু রিফাত হোসেনের গলা টিপে ধরলে ঘটনাস্থলেই রিফাত মৃত্যু বরণ করে। রিফাতের পরিবার অনেক খোঁজা-খুজির পর তাকে না পেয়ে হায়দারকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে তাকে হত্যা করে লাশ ধান ক্ষেতের পাশে ডোবায় ফেলে রেখেছে বলে স্বীকারোক্তি দেয়। তার দেয়া তথ্য মতে খবর পেয়ে এলাকাবাসী ও সোনাগাজী মডেল থানার পুলিশ সোমবার রাত ১০টার দিকে শিশু রিফাতের লাশ উদ্ধার করে। লাশ ময়না তদন্ত শেষে মঙ্গলবার বিকালে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। 
সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শিশুর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে ওমর আলী হায়দার হত্যার ঘটনা স্বীকার করেছে। এ ব্যপারে নিহত শিশুর চাচা মো. আনোয়ার হোসেন বাদি হয়ে ওমর আলী হায়দার কে আসামি করে মঙ্গলবার সকালে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।
 

December 2018

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ