বুধবার ২৪ এপ্রিল ২০১৯  ১১ বৈশাখ ১৪২৬, ১৭ সাবান, ১৪৪০ Untitled Document

সদ্য সংবাদ

সোনাগাজীতে নির্বাচনী সহিংসতায় আহত যুবলীগ নেতার মৃত্যু

Untitled Document
হালনাগাদ :২০১৯-০৪-০৯, ১১:০২

প্রতিনিধী

স্টাফ রিপোর্টার: ফেনীর সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত পৌরসভার ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন (৪০) মারা গেছেন। গতকাল সোমবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের ভাই শামিম জানান, হামলায় ইমাম উদ্দিনের মাথায় গুরুতর আঘাত লাগে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে সোমবার সকাল ১০টার দিকে ইমাম উদ্দিন মারা যান। নিহত ইমাম উপজেলার নিহত উত্তর চর ছান্দিয়া গ্রামের মাঝিবাড়ির আবু তাহেরের ছেলে। আহত ফয়েজ উল্লাহ ফেনীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে তিনি জানান।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী দীন মোহাম্মদের সমর্থক ইমাম উদ্দিনের সঙ্গে অপর প্রার্থী শাখাওয়াতুল হক বিটুর সমর্থক শাহাদাত হোসেন আরিফের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে পরদিন ইমাম উদ্দিনের ব্যবসা প্রতিষ্ঠানে আরিফের নেতৃত্বে হামলা চালায় সন্ত্রাসীরা। এ সময় ইমাম উদ্দিন ও ফয়েজ উল্লাহ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার ইমামকে চট্টগ্রাম মেডিকেল কলে হাসপাতালে প্রেরণ করে।
এ ঘটনায় পরদিন (২ এপ্রিল) আহত ফয়েজ উল্লাহ বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় যুবদল নেতা খুরশিদ আলম, তার সহযোগী আরিফ, নুর নবী, আবছার, জসিম উদ্দিন ও নয়নকে আসামী করে মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মো. মোয়াজ্জেম হোসেন জানান, এ ঘটনায় জসিম উদ্দিন নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের জন্য চেষ্টা করছে পুলিশ।

 

April 2019

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ