বুধবার ২৪ এপ্রিল ২০১৯  ১১ বৈশাখ ১৪২৬, ১৭ সাবান, ১৪৪০ Untitled Document

সদ্য সংবাদ

সোনাগাজীতে আরেক শিক্ষার্থীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

Untitled Document
হালনাগাদ :২০১৯-০৪-১৩, ১২:৫৪

প্রতিনিধী

সংবাদদাতা: ফেনীর সোনাগাজীতে এবার তেজগাঁও পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র আবু ছালেহ মীম (২১) কে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে সোনাগাজী পৌরসভাস্থ চর গনেশ গ্রামে তার নিজ বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী হাসপাতালে ভর্তি করা হয়, রাতেই উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কালামের ছেলে। এ ঘটনায় ১১ এপ্রিল সকালে আহত ওই ছাত্রের পিতা বাদি হয়ে অজ্ঞাত ৩ জনকে আসামী করে সোনাগাজী থানায় মামলা দায়ের করেন।
মুক্তিযোদ্ধা আবুল কালাম জানান, ওইসময় চা দোকানে যাওয়ার উদ্দেশ্যে মীম বাসা থেকে বের হয়ে বাড়ীর দরজায় যাওয়া মাত্রই তিন মুখোশধারী তার হাত-পা ও চোখ বেঁধে গায়ে ও মুখে কেরোসিন ঢেলে দেয়। আগুন দেখে শোর-চিৎকার করলে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করেন। চিকিৎসকের বরাত দিয়ে তিনি জানান, মীমের বুকে, গলায় থেতলানো জখম রয়েছে। কেরোসিনের গন্ধে তার মারাত্মক শ্বাসকষ্ট হচ্ছে।
ফেনী আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা মো. আবু তাহের পাটোয়ারী জানান, মীম নামের ওই শিক্ষার্থীকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  
সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. কামাল হোসেন জাানান, লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

 

April 2019

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ