বুধবার ২৪ এপ্রিল ২০১৯  ১১ বৈশাখ ১৪২৬, ১৭ সাবান, ১৪৪০ Untitled Document

সদ্য সংবাদ

শহরতলীর সিবপুরে বসতঘরে অগ্নিকান্ড  আগুনে দগ্ধ এক যুবক

Untitled Document
হালনাগাদ :২০১৯-০২-১২, ১১:৪০

প্রতিনিধী

শহর প্রতিনিধি: ফেনী শহরের ৮ নং ওয়ার্ডের সিবপুর আলাবক্স মজুমদারের বাড়ির হাবিবুর রহমানের ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনায় ২টি বসৎঘরে আগুন লাগে। এসময় শহীদুল ইসলাম (২৬) নামের এক যুবক অগ্নিদগ্ধ হয়।
ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য শাহেরা খাতুন জানান, প্রতিদিনের মতো রবিবার দিবাগত রাতে আমার বাবা হাবিবুর রহমান, ভাই শহিদুল ইসলাম তার পরিবার নিয়ে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ তারা ঘরের মধ্যে আগুন দেখতে পায়। শহিদুল ঘরের সকলকে উদ্ধার করতে গিয়ে তার শরীরের বিভিন্ন অংশ আগুনে পুড়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে এলেও দুইটি আদাপাকা ঘর থেকে কিছুই রক্ষা করা যায়নি। গোয়ালঘরে থাকা ২টি গরুও আগুনে ক্ষতিগ্রস্থ হয়েছে বলে তিনি দাবী করেন। বর্তমানে শহিদুল ফেনী আধুনিক সদর হাসপাতালে বার্ণ ইউনিটে চিকিৎসারত আছেন। স্থানীয়রা জানায়, আগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা তাদের পরনে থাকা বস্ত্র ছাড়া সব কিছুই হারিয়েছে। 
এ ব্যাপারে ফেনী পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মফিজ উল্লাহ জানান, অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ক্ষতিগ্রস্থদের প্রয়োজনীয় সহযোগিতা দেয়া হবে।
স্থানীয় কাউন্সিলরের সাথে আলোচনা করে ক্ষতিগ্রস্থদের প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার। 
 

April 2019

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ