বুধবার ২৪ এপ্রিল ২০১৯  ১০ বৈশাখ ১৪২৬, ১৭ সাবান, ১৪৪০ Untitled Document

মুক্তিযোদ্ধা ও ক্রীড়া সংগঠক আজিজ আর নেই

Untitled Document
হালনাগাদ :২০১৯-০২-১১, ১১:০৭

প্রতিনিধী

সংবাদদাতা: ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ চৌধুরী (৬৫) আর নেই। শনিবার দিবাগত রাত দেড়টায় তিনি ঢাকা গণস্বাস্থ্য হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন)। 
রোববার সকাল ১১টায় ফেনী শহরের আল জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদ্রাসার মাঠে প্রথম নামাজে জানাযা ও দুপুর ২টায় পূর্ব ছাগলনাইয়া উপজেলার কাশীপুর আশ্রাফিয়া ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে রাষ্ট্রিয় মর্যাদায় গার্ড অব অনার দিয়ে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউপির দক্ষিণ কাশীপুর গ্রামের চৌধুরী বাড়ীর মৃত. সুলতান আহম্মদের ছেলে।

জানাযায় পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফেনী জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আবদুল হান্নান ও আবদুল মোতালেব, ডেপুটি কমান্ডার আবদুর রহমান মজুমদার, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, সহ-সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম, সদস্য বাহার উদ্দিন বাহার, আশরাফুল আনোয়ার শিমুল, আমজাদ হোসেন বিপ্লব, মো. তৌহিদুল ইসলাম, মো. আবুল হাশেম, ফেনী সদর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতুর্জা ভূঞা, পরশুরাম উপজেলার সাবেক কমান্ডার শাহরিয়ার কবির, ছাগলনাইয়া উপজেলার সাবেক কমান্ডার ইউছুপ চৌধুরী, মুক্তিযোদ্ধা মাস্টার মফিজুর রহমান, আবদুর হাই, উপজেলা বন বিভাগের রেঞ্জ অফিসার আনোয়ার হোসেনসহ বিপুল সংখ্যক মুসল্লি অংশগ্রহণ করেন। 

মুক্তিযোদ্ধা আবদুল আজিজ চৌধুরী ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, সাবেক সাধারণ সম্পাদক ও কাশীপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি ছিলেন। তিনি ফেনী জেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রায় ৩০ বছর ডেপুটি কমান্ডারের দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি নানা সামাজিক সাংস্কৃতিক সংগঠনে সাথে জড়িত ছিলেন। তার মৃত্যুতে মুক্তিযোদ্ধাদের মাঝে ও ক্রীড়াঙ্গনে শোকের ছায়া বিরাজ করছে। 

এদিকে মুক্তিযোদ্ধা ও ক্রীড়া সংগঠক আবদুল আজিজ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান এবং সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, ফেনী জেলা ফুটবল এসোসিয়েশন। এক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আতœার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তারা মরহুমের কফিনে ফুলেল শ্রদ্ধাঞ্জলী প্রদান করেন।   
 

April 2019

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ