বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮  ৫ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানি, ১৪৪০ Untitled Document

ফেনী-১ আসনে বিএনপি প্রার্থী  মজনুর ২০ মামলায় জামিন লাভ

Untitled Document
হালনাগাদ :২০১৮-১২-০৫, ১০:৩৭

প্রতিনিধী

নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নির্বাচনি আসন ফেনী-১ থেকে দলটির মনোনীত প্রার্থী ও ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনুর বিরুদ্ধে দায়ের হওয়া ২০ মামলায় ২ মাসের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। সোমবার বিচারপতি মুহাম্মাদ আবদুল হাফিজ ও বিচারপতি মহিউদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।
আদালতে রফিকুল আলম মজনুর জামিন আবেদনের পক্ষে শুনানিতে ছিলেন সিনিয়র অ্যাডভোকেট জয়নুল আবেদীন। সঙ্গে ছিলেন এম. মাসুদ রানা ও অ্যাডভোকেট রমজান আলী।
পরে আইনজীবী মাসুদ রানা বলেন, ‘রফিকুল আলমের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ২২টি মামলা দায়ের হয়েছে। এসব মামলায় তিনি হাইকোর্টে জামিন চেয়ে গত ২ ডিসেম্বর আবেদন জানান। তিনি ফেনী-১ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন। এ অবস্থায় তার জামিন চেয়ে আবেদনের শুনানি নিয়ে তাকে ২ মাসের জামিন দেন হাইকোর্ট।’
এর আগে রাজধানীর বিভিন্ন এলাকায় মিছিল, মিটিং, গোপন বৈঠক, পুলিশের দায়িত্ব পালনে বাধা, ককটেল বিস্ফোরণসহ বিভিন্ন অভিযোগে তার বিরুদ্ধে ২২টি মামলা দায়ের করা হয়। কিন্তু জাতীয় নির্বাচনে এলাকায় প্রচার প্রচারণা চালাতে ওইসব মামলায় জামিন চেয়ে হাইকোর্টে আবেদন জানান তিনি।
 

December 2018

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ