বুধবার ২৪ এপ্রিল ২০১৯  ১১ বৈশাখ ১৪২৬, ১৭ সাবান, ১৪৪০ Untitled Document

সদ্য সংবাদ

ফেনী আসছেন নগর বাউল জেমস

Untitled Document
হালনাগাদ :২০১৯-০৪-১৩, ১২:৫৮

বিশেষ প্রতিনিধী

শহর প্রতিনিধি: বিগত বছরের ন্যায় এবারও মহিপাল সরকারী কলেজ মাঠে ৫ দিন ব্যাপী বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে। রবিবার থেকে শুরু হওয়া এ মেলার ৩য় দিন মঙ্গলবার মেলার মঞ্চ মাতাবেন নগর বাউল জেম্স।
আয়োজক সূত্র জানায়, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর দিক নির্দেশনায় ১৩ নং ওয়ার্ড বাসীর উদ্যোগে মহিপাল সরকারী কলেজ মাঠে এবারের বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে। জেলাজুড়ে স্থানীয় পর্যায়ে আয়োজিত এ মেলায় অর্ধশতাধিক স্টল স্থান পেয়েছে। মেলার প্রতিদিনই থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালে এ মেলায় প্রতিবারই হাজার হাজার দর্শকের সমাগম ঘটে। আইনশৃংখলা ও উৎসবের সব কিছুই দর্শকদের অনুকূলে থাকায় মেলাটি জনশ্রোতে রূপ নেয়। মেলায় প্রবেশে কোন মূল্য না এবং সর্ব সাধারনের প্রবেশ উম্মুক্ত থাকায় দর্শকরা বন্ধু, বান্ধবসহ স্বজনদের নিয়ে দলে দলে এ মেলায় প্রবেশের সুযোগ লাভ করেন।
সংগঠক ও মানবাধিকার কর্মী মাঈন উদ্দিন সুমন ভূঞা জানান, এবারের মেলায় প্রথম দিন ঢাকা ও স্থানীয় পর্যায়ের ৪টি ব্র্যান্ড মঞ্চ মাতাবেন। দ্বিতীয় দিন মঞ্চে থাকবেন জনপ্রিয় কৌতুক অভিনেতা হারুন কিসিঞ্চার ও শাহনাজ বাবু। তৃতীয় দিন মঞ্চ মাতাবেন বাউল শিল্পী জেম্স। এছাড়াও পরের দিনগুলোতে জাতীয় ও বিভিন্ন পর্যায়ের জনপ্রিয় কন্ঠ শিল্পী ও অভিনেতারা মঞ্চে শোভা পাবেন।
মেলার আহবায়ক নুরুল আমিন মিন্টু জানান, রবিবার মেলা শুরু করতে এখন স্টল সাজানোর কাজ চলছে। মঞ্চ তৈরীর কাজও মোটামুটি শেষ প্রান্তে। এর আগেই শেষ করা হয়েছে প্রয়োজনীয় আলোকসজ্জার কাজ। আইনশৃংখলা রক্ষায় পুলিশ প্রশাসনের পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবকরাও কাজ করবেন। বিগত বছরগুলোর সুনামের ধারাবাহিকতা রক্ষাকে এবারও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মেলার আয়োজন করা হচ্ছে। মেলাটি প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত পর্যন্ত চলবে।

 

April 2019

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ