বুধবার ২৪ এপ্রিল ২০১৯  ১১ বৈশাখ ১৪২৬, ১৭ সাবান, ১৪৪০ Untitled Document

সদ্য সংবাদ

ফেনীতে কর্মজীবী নারী’র মানববন্ধন

Untitled Document
হালনাগাদ :২০১৯-০৪-১০, ১২:৫৩

অথার নাম

নিজস্ব প্রতিনিধি: মাদ্রাসা ছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টাকারীদের শাস্তির দাবীতে মঙ্গলবার সকাল ১১টায় ফেনীতে কর্মজীবী নারী’রা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা জাসদের সভাপতি কাজী আবদুল বারী। প্রধান বক্তা ছিলেন কর্মজীবী নারী সংগঠনের কেন্দ্রীয় নেত্রী রোকেয়া সুলতানা আঞ্জুু।

কর্মজীবী নারী ফেনীর সমন্বয়ক ও ছাগলনাইয়ার শুভপুর ইউপির মহিলা সদস্য ছালেহা বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফেনী জেলা জাসদের সহ-সভাপতি আবুল খায়ের মেম্বার, কোষাধ্যক্ষ মো.জাফর ইমাম, দপ্তর সম্পাদক শিপন হাজারী, সংখ্যালগু বিষয়ক সম্পাদক বিনোদ বিহারী বিশ্বাস। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কর্মজীবী নারী ছাগলনাইয়া উপজেলা সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার,পরশুরাম উপজেলা কর্মজীবী নারীর আহবায়ক রোকসানা আক্তার রুমী।
মানববন্ধনে শত শত কর্মজীবী নারী সদস্য ও সর্বস্তরে সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।মানববন্ধনে বক্তারা- হামলাকারীদের আগুনে আক্রান্ত সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির চিকিৎসার দায়িত্ব নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। এসময় তারা এই অপকর্মেও সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। যতক্ষণ দায়ীদের বিচার না হবে ততক্ষন কর্মজীবী নারী ঘরে ফিরে যাবেনা বলেও হুশিয়ারী দেন বক্তারা।

এর আগে শনিবার মাদ্রাসা বোর্ডের আরবি প্রথম পত্রের পরীক্ষার কেন্দ্রে নুসরাতকে পুড়িয়ে হত্যার চেষ্টা করে বোরখা পড়া কয়েকজন দূর্বৃত্ত। এ ঘটনায় সোমবার (৮এপ্রিল) ৮ জনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করা হয়। মামলা আসামীরা হচ্ছেন, অধ্যক্ষ এসএম সিরাজ উদদৌলা, পৌর কাউন্সিলর মাকসুদুল আলম, প্রভাষক আবছার উদ্দিন, মাদরাসা শাখা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শামীম, সাবেক ছাত্র নুর উদ্দিন, জাবেদ হোসেন, জোবায়ের আহম্মদ ও হাফেজ আবদুল কাদের।

 

April 2019

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ