সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯  ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহাররম, ১৪৪১ Untitled Document

সদ্য সংবাদ

দাগনভূঞায় সন্ধান মেলেনি নিখোঁজ মামা-ভাগিনার : ছাগলনাইয়ায় নিখোঁজের ৪ দিন পর কৃষকের লাশ উদ্ধার

Untitled Document
হালনাগাদ :২০১৯-০৬-১৭, ১১:৩৫

প্রতিনিধী

নিজস্ব প্রতিনিধি: ফেনীর দাগনভূঞায় নিখোঁজের চার দিনেও মামা মাওলানা আতিক উল্যাহ (৪৮) ও ভাগিনা মোহাম্মদ হুজাইফা তাহমিদের (১৮) সন্ধান মেলেনি। এ ঘটনায় পরিবার পরিজন উদ্বিগ্ন দিনাতিপাত করছে। এদিকে ছাগলনাইয়ায় নিখোঁজের ৪দিন পর জাহাঙ্গীর আলম (৩৯) নামে এক কৃষককের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
দাগনভূঞা উপজেলায় নিখোঁজ তাহমিদের পিতা হাফেজ আবুল বাসার জানান, উপজেলার দেবরামপুর গ্রামের আমজাদ ভূঞা বাড়ির হাফেজ আহছান উল্যাহর ছেলে মাওলানা আতিক উল্যাহ ও তার ভাগিনা মোহাম্মদ হুজাইফা তাহমিদ গত ১৩ জুন দাগনভূঞা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। পরে সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও কোন সন্ধান না পেয়ে তাহমিদের পিতা দাগনভূঞা থানায় নিখোঁজ সংক্রান্তে সাধারণ ডায়েরী করেন।
স্থানীয় ইউপি সদস্য রমজান আলী জানান, নিখোঁজের বিষয়টি তিনি শুনেছেন। নিখোঁজ আতিক উল্যাহর সাথে ছোট ভাই আবদুল আউয়ালের সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো।
দাগনভূঞায় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ছালেহ আহাম্মদ পাঠান ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ তাদের সন্ধানে কাজ করছে।
এ দিকে নিখোঁজের ৪ দিনের মাথায় ছাগলনাইয়া পৌরসভার পশ্চিম ছাগলনাইয়া এলাকা থেকে জাহাঙ্গীর আলম (৩৯) নামে এক কৃষককের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ১৩ জুন বৃহস্পতিবার ভোরে জাহাঙ্গীর আলম বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হলে তার বাবা থানায় ডায়েরী করেন। গতকাল রবিবার সকালে বাড়ির পাশের একটি কৃষি জমিতে তার লাশ দেখে স্বজনরা পুলিশে খবর দেয়।
স্থানীয় কাউন্সিলর মোজাহারুল ইসলাম মুছা জানান, জাহাঙ্গীর আলম সহজ সরল মানুষ। কৃষিকাজ করেই সে সংসার চালাতো। কারো সাথে তার কোন বিরোধ আছে বলে আমার জানা নেই।

 

September 2019

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ