বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮  ৫ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানি, ১৪৪০ Untitled Document

ছাগলনাইয়ায় সৌদি আরবস্থ ফেনী  প্রবাসী ফোরাম’র শীতবস্ত্র বিতরণ

Untitled Document
হালনাগাদ :২০১৮-১২-০৫, ১০:৩৫

প্রতিনিধী

ছাগলনাইয়া প্রতিনিধি: ছাগলনাইয়া উপজেলার একটি পৌরসভা ও ৫টি ইউনিয়নে মঙ্গলবার দিনব্যাপী সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের উদ্যোগে এতিম ও দরিদ্র শীতার্ত শিক্ষার্থীদের মাঝে ৩শ ৯০টি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
ছাগলনাইয়া পৌরসভার পশ্চিম ছাগলনাইয়া ওয়ার্ডের রয়েল একাডেমী চত্বরে সকাল ১০টায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করা হয়। সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের সিনিয়র সহ-সভাপতি নাছির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শিহাব উদ্দিন।
স্বাগত বক্তব্য রাখেন, সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম’র উপদেষ্টা ও সাপ্তাহিক স্বদেশপত্র পত্রিকার সম্পাদক এন.এন জীবন।
বিশেষ অতিথি ছিলেন, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক ছাগলনাইয়া শাখার ম্যানেজার মিজানুর রহমান, সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম’র সহ-সভাপতি আব্দুল আওয়াল, ছাগলনাইয়া প্রেস ক্লাব সভাপতি মোহাম্মদ শেখ কামাল, সাপ্তাহিক আজকের প্রতিক্রিয়ার প্রধান সম্পাদক এবিএম নিজাম উদ্দিন, রয়েল একাডেমীর অধ্যক্ষ এনামুল হক ভূঁইয়া, রয়েল একাডেমীর সম্পাদক আজাদ সরকার ও সাংবাদিক আবদুল আউয়াল চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক এনায়েত উল্ল্যাহ সোহেল ও কবি সজীব ওসমান।
সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম’র সিনিয়র সহ-সভাপতি নাছির উদ্দিন জানান, ছাগলনাইয়া উপজেলার একটি পৌরসভা ও ৫টি ইউনিয়নে ৪০টি শিক্ষা প্রতিষ্ঠানে এতিম ও দরিদ্র শীতার্ত শিক্ষার্থীদের মাঝে মোট ৩শ ৯০টি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। পর্যায়ক্রমে পুরো ফেনী জেলায় শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হবে।
 

December 2018

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ