সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯  ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহাররম, ১৪৪১ Untitled Document

সদ্য সংবাদ

শুসেন পুনরায় সুন্দরপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

Untitled Document
হালনাগাদ :২০১৯-০৯-০৯, ১৬:৪৭

অথার নাম

সদর প্রতিনিধি: ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের সুন্দরপুর উচ্চ বিদ্যালয়ে চতুর্থবারের মতো সভাপতি নির্বাচিতন বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা শুসেন চন্দ্র শীল। বুধবার বিদ্যালয়ের অফিস কক্ষে সভায় বিদ্যালয়ের অভিভাবক সদস্য চারজন, তিনজন শিক্ষক প্রতিনিধি, একজন সংরক্ষিত মহিলা সদস্যের সর্বসম্মতিক্রমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চতুর্থবারের মতো সভাপতি নির্বাচিত হন তিনি।
সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানার সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের দাতা সদস্য আবুল কালাম আজাদ, অভিভাবক সদস্য কিরণ চৌধুরী, মাঈন উদ্দিন, রফিকুল ইসলাম, সাহাব উদ্দিন, শিক্ষক প্রতিনিধি মর্জিনা আক্তার, নরেন্দ্র চন্দ্র মল্লিক, সিরাজ উদ্দিন ও সংরক্ষিত মহিলা সদস্য ফেরদৌস আরা।
সভায় উপস্থিত অভিভাবক সদস্য মাঈন উদ্দিন সভাপতি পদে শুসেন চন্দ্র শীল এর নাম প্রস্তাব করলে অপরাপর সকল সদস্য সমর্থন করায় তিনি চতুর্থবারের মতো বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হন। এছাড়াও তিনি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, ফেনী ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক, বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের সভাপতিসহ রাজনৈতিক এবং সামাজিক সংগঠনে দীর্ঘদিন ধরে সততা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।
উল্লেখ্য; সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানা প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন পদাধিকার বলে ওই কমিটির সদস্য সচিব নির্বাচিত হন।

 

September 2019

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ