শুক্রবার ১৯ জানুয়ারী ২০১৮  ৫ মাঘ ১৪২৪, ১ জুমাদিউল আউয়াল, ১৪৩৯ Untitled Document

সদ্য সংবাদ

ফেনী রিপোর্টার্স ইউনিটির ২০১৮ সালের কার্যকরী কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর

Untitled Document
হালনাগাদ :২০১৮-০১-০১, ২৩:৪৮

অনলাইন ডেস্ক নিউজ


ফেনী রিপোর্টার্স ইউনিটির ২০১৮ সালের নব-নির্বাচিত কমিটির নিকট দায়িত্বভার হস্তান্তর করা হয়েছে। রবিবার রাতে ইউনিটির কার্যালয়ে নব-নির্বাচিত কমিটির সভাপতি একাত্তর টেলিভিশনের ফেনী প্রতিনিধি জহিরুল হক মিলু ও সাধারণ সম্পাদক চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি জহিরুল হক মিলনের নিকট আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার হস্তান্তর করেন বিদায়ী সভাপতি সমকালের স্টাফ রিপোর্টার শাহজালাল রতন ও সাধারণ সম্পাদক এটিএন বাংলা জেলা প্রতিনিধি হাবিবুর রহমান খান।

এসময় উপস্থিত ছিলেন ইউনিটির সাবেক সভাপতি ওসমান হারুন মাহমুদ দুলাল, শাহাদাত হোসেন, সাবেক সাধারণ সম্পাদক যতন মজুমদার, শুকদেব নাথ তপন, সহ সম্পাদক মাইন উদ্দিন, কোষাধ্যক্ষ আলী হায়দার মানিক, প্রচার সম্পাদক ওমর ফারুক, দপ্তর সম্পাদক দিদারুল আলম, ক্রিড়া সম্পাদক নুর উল্যাহ কায়সার, কার্যকরী সদস্য ইসমাইল হোসেন সিরাজী,সদস্য আরিফুল আমিন রিজভী, জাফর সেলিম, এমএ জাফর, মাঈন উদ্দিন পাটোয়ারী প্রমুখ। এর আগে ফেনী রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সাধারণ সভা ইউনিটির সভাপতি শাহজালাল রতনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

দায়িত্ব হস্তান্তর শেষে এক প্রীতিভোজের আয়োজন করা হয়। নবনির্বাচিত কমিটির সভাপতি জহিরুল হক মিলু ও সাধারণ সম্পাদক জহিরুল হক মিলন আগামী দিনগুলোতে সাংবাদিকদের ঐক্য ও পেশার মান সমুন্নত রাখতে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন এবং তারা সকলের সহযোগিতা কামনা করেন।

 

January 2018

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ