শুক্রবার ১৯ জানুয়ারী ২০১৮  ৫ মাঘ ১৪২৪, ১ জুমাদিউল আউয়াল, ১৪৩৯ Untitled Document

সদ্য সংবাদ

ফেনীতে প্রকাশ্যে ধুমপানের দায়ে ৩ জনের জরিমানা মাদক সেবন ও যৌন হয়রানীর দায়ে ৪ জনের জেল

Untitled Document
হালনাগাদ :২০১৮-০১-০৩, ১৫:১৮

অনলাইন ডেস্ক নিউজ


ফেনী শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রকাশ্যে ধুমপানের দায়ে ৩ জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। এছাড়াও মাদক সেবনের দায়ে ৩ ও স্কুল শিক্ষার্থীদের যৌন হয়রানীর দায়ে ১ জনকে কারাদন্ড দেয়া হয়েছে। মঙ্গলবার শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের উপর এ আদেশ দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।
আদালত সূত্র জানায়, দীর্ঘদিন থেকে শহরের রেল স্টেশনে দিনে দুপুরে মাদক সেবন ও ব্যবসা চলে আসছে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওমর ফারুক (১৯), মো. জুয়েল (১৯), দাউদ নবীকে (১৮) গাঁজা ও ইয়াবা সেবনের সময় হাতে নাতে আটক করা হয়। পরে তাদের প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন আদালত। এছাড়াও পাবলিক প্লেসে (প্রকাশ্যে) ধূমপানের জন্য ফেনী পৌরসভা সংলগ্ন স্থানে মো. সাব্বির, মো. ফরিদ, ও ইলিয়াস হোসেনকে ৩শ’ টাকা করে অর্থদন্ডে দন্ডিত করা হয়। একই দিন শহরের জিএ একাডেমী সংলগ্ন স্থানে ম্যাক্স টেইলার্স এর দর্জি দোকানি মো. আরিফ (১৯) জি এ একাডেমী স্কুলের এক শিক্ষার্থীকে সাইকেলে চড়ে উত্যক্ত করার সময় হাতেনাতে ধরা পড়েন। পরে ভ্রাম্যমান আদালত তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
অভিযানে রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল আলীম, সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা সাইফু্িদ্দন ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

January 2018

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ