শুক্রবার ১৯ জানুয়ারী ২০১৮  ৫ মাঘ ১৪২৪, ১ জুমাদিউল আউয়াল, ১৪৩৯ Untitled Document

সদ্য সংবাদ

পেছাবে এসএসসি’র দুই বিষয়ের পরীক্ষা

Untitled Document
হালনাগাদ :২০১৭-১২-২৬, ২২:০৬

অনলাইন ডেস্ক নিউজ


ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনের জন্য আগামী বছরের ২৪ ও ২৫ ফেব্রুয়ারির এসএসসি ও সমমানের দুই পরীক্ষা পেছানো হচ্ছে। মঙ্গলবার নির্বাচন ভবনে শিক্ষা মন্ত্রণালয় ও বোর্ড কর্মকর্তাদের সঙ্গে এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন আহমদ।
 
তিনি বলেন, ভোটের তারিখ নির্ধারণের জন্য ২৪ ও ২৫ ফেব্রুয়ারি এসএসসিতে নির্ধারিত পরীক্ষা পেছাতে অনুরোধ করা হয়েছিল। ঢাকার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, মাদ্রাসা শিক্ষা বোর্ড ও কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানরা তাতে সম্মতি দিয়েছেন।
 
নির্বাচন কমিশনের সচিব জানান, ফেব্রুয়ারি মাসের শেষ সপ্তাহে তারা নির্বাচন করতে চান। জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে তফসিল হবে। নির্বাচনে ঢাকা উত্তরের মেয়র পদে উপনির্বাচনসহ নতুন যুক্ত হওয়া ১৮টি নতুন ওয়ার্ড ও দক্ষিণে যুক্ত হওয়া ১৮টি ওয়ার্ডে সাধারণ নির্বাচন হবে।
হেলালুদ্দীন আহমদ বলেন, সব ধরনের জটিলতা পেরিয়ে তফসিল ঘোষণার প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন। ২৪ ফেব্রুয়ারির পর সুবিধানজনক দিনে ভোটের তারিখ ঠিক করে এই তফসিল হবে। তিনি বলেন, তফসিল ঘোষণার আগেই জানুয়ারির প্রথম সপ্তাহের মধ্যে ঢাকা উত্তর ও দক্ষিণের নির্বাচনী এলাকায় লাগানো সব ধরনের আগাম পোস্টার ও ব্যানার সরিয়ে ফেলার নির্দেশনা দেবে কমিশন।

 

January 2018

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ