সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯  ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহাররম, ১৪৪১ Untitled Document

সদ্য সংবাদ

ছাগলনাইয়ার ঘোপাল ইউপি চেয়ারম্যান মানিকের উপর হামলা ঘটনায় ডিসি এসপি ও জেলা আ.লীগের নিকট চেয়ারম্যানদের স্মারকলিপি প্রদান

Untitled Document
হালনাগাদ :২০১৯-০৯-০৯, ১৭:১৩

অথার নাম

শহর প্রতিনিধি: ছাগলনাইয়ায় উপজেলার ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক মানিকের উপর হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছে জেলার সকল ইউপি চেয়ারম্যান। রোববার দুপুরে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী ও জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বিকমের নিকট স্মারকলিপি প্রদান করেছে।
এসময় রামনগর ইউনিয়নের চেয়ারম্যান ও দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন, ছনুয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ফেনী সদর উপজেলা আ.লীগের সভাপতি করিম উল্যাহ বিকম, ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি মজিবুল হক রিপন, জায়লস্কর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন, কাজীরবাগ ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগ সভাপতি এডভোকেট কাজী বুলবুল আহমেদ সোহাগ, দাগনভূঞার রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম কাশেদুল হক বাবর, সোনাগাজী উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও আমিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল আলম জহির, মঙ্গলকান্দি ইউনিয়নের চেয়ারম্যান ও আ.লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাদল, ফুলগাজীর মুন্সিরহাট ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন ভূঞা, ছাগলনাইয়ার পাঠাননগর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, মহামায়া ইউনিয়নের চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, পাঁচগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিক, ধলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার আহাম্মদ মুন্সি, শর্শদী ইউনিয়নের চেয়ারম্যান জানে আলম ভূঞা, ধর্মপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাকা, লেমুয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি মোশারফ উদ্দিন নাসিম, ফরহাদ নগর ইউনিয়নের চেয়ারম্যান ও আ.রীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন টিপু, কালিদহ ইউনিয়নের চেয়ারম্যান ও আ.লীগের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম, মোটবী ইউনিয়নের চেয়ারম্যান হারুনুর রশিদ এলএলবি, নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, আমজাদ হাট ইউনিয়নের চেয়ারম্যান মীর হোসেন প্রমুখ।

স্মারকলিপিতে তারা উল্লেখ করেন- চেয়ারম্যানগণ তার ইউনিয়নের নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে কাজ করেন। পক্ষান্তরে তারা যদি হামলার শিকার হন ও নিরাপত্তাহীনতায় ভুগেন তাহলে জনগণ আস্থা হারিয়ে ফেলবে। এজন্য অপরাধীদের আইন আমলে নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। দ্রুত ব্যবস্থা না নিলে ৪৩টি ইউনিয়নের চেয়ারম্যানরা কঠিন ও কঠোর কর্মসূচী নিতে বাধ্য হবেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার ছাগলনাইয়া পৌর শহরের জমাদ্দার বাজারে ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক মানিকসহ কমপক্ষে সাতজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এনিয়ে উভয় পক্ষ পাল্টাপাল্টি মামলা দায়ের করেছে। পুলিশ ২জনকে গ্রেপ্তার করেছে।

 

September 2019

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ