মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯  ৭ কার্তিক ১৪২৬, ২১ সফর, ১৪৪১ Untitled Document

সদ্য সংবাদ

ক্যামব্রীজ ইনস্টিটিউট’র শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ

Untitled Document
হালনাগাদ :২০১৯-১০-০৬, ১১:১২

অথার নাম

শহর প্রতিনিধি: ফেনীর ইংরেজি ভাষা শিক্ষা প্রতিষ্ঠান ‘ক্যামব্রীজ ইনস্টিটিউট ফেনী’র প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় শহরের ডক্টর ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির স্পোকেন ও রিটেন কোর্স সম্পন্ন করা ৮০জন শিক্ষার্থীর মাঝে সনদ বিতরণ করা হয়।
প্রতিষ্ঠানটির ল্যাংগোয়েজ ক্লাবের পরিচালক ও শিক্ষক সৌরভ হোসেনের পরিচালনা ও রাজাপুর কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক আব্দুল হাইউম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডাঃ এস এস আর মাসুদ রানা। অনুষ্ঠানে স্বাগত বক্ত্যব্য রাখেন ক্যামব্রীজ ইনস্টিটিউট’র সিইও এবং প্রেসিডেন্ট আশরাফুল আলম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা পুলিশের ডিআইও-১ সামসুল ইসলাম, ডিবিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী মডেল কলেজের লেকচারার মোঃ জামাল উদ্দিন, যুক্তরাজ্যর বিশিষ্ট ব্যবসায়ী সালাউদ্দিন শামিম, আমেরিকার বিশিষ্ট ব্যবসায়ী শিমুল আহম্মেদ, এ্যাকাউটিং ইউনিভার্সের এ্যাকাউনটিং বিভাগের চেয়ারম্যান এস এম কিবিরিয়া, ফারইষ্ট লাইফ ইনসুরেন্সের ব্রাঞ্চ কোর্ডিনেটর কামরুজ্জামান রুবেল।
প্রতিষ্ঠানের সিইও আশরাফুল আলম জানান, প্রতিষ্ঠার গত ১০ বছরে প্রতিষ্ঠানটি ফেনীতে সাড়ে নয় হাজার শিক্ষার্থীকে ইংরেজী ভাষার উপর উচ্চতর প্রশিক্ষণ দিয়ে আসছে। ক্যামব্রীজ ইনস্টিটিউট ঢাকা থেকে পরিচালিত ফেনীর একমাত্র ইংরেজী ভাষার শিক্ষা প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠান থেকে ইংরেজি ভাষার বিভিন্ন উচ্চতর প্রশিক্ষণ শেষে শিক্ষার্থীরা বিশ্বের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ পেয়ে অধ্যয়ন করছে। এছাড়াও প্রশিক্ষণের পর চাকুরিতেও শিক্ষার্থীরা বিশেষ সফলতা অর্জন করতে সক্ষম হয়েছে বলে তিনি জানান।

 

October 2019

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ