সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯  ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহাররম, ১৪৪১ Untitled Document

সদ্য সংবাদ

এবারের ঈদে মুক্তি পাচ্ছে ‘মনের মতো মানুষ পাইলাম না’

Untitled Document
হালনাগাদ :২০১৯-০৮-০৬, ১১:০৪

অথার নাম

নিনোদন প্রতিবেদক: দেশের খ্যাতিমান পরিচালক জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ শিরোনামের ছবিটি এবারের ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে। শাকিব খান ও বুবলী অভিনীত নুতন ছবিটি মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র সেন্সরবোর্ড ছবিটিকে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র দিয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক জাকির হোসেন রাজু।
রাজু বলেন, ‘ঈদে মুক্তি দেয়ার লক্ষ্যেই ছবিটি নির্মাণ করেছি। ছবির কাজ শেষ করে কিছুদিন আগে  সেন্সর বোর্ডে জমা দিই। অবেশেষ মঙ্গলবার সেন্সর বোর্ড ছবিটির সেন্সর ছাড়পত্র দেয়। সেন্সর  বোর্ডের সদস্যরা ছবিটি দেখে প্রশংসা করেছেন।’
জাকির হোসেন রাজু আরও বলেন, ‘এই ছবিটি একটি ভিন্ন গল্পর ছবি। এখানে আফসোস আছে, যা ছবির নাম থেকেই বোঝা যায়। প্রেম, ভালোবাসা আর পারিবারিক একটি গল্পের ছবি দেখতে পাবে দর্শক।’
সম্প্রতি ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির প্রথম গান ‘কতো ভালোবাসি তোরে’ প্রকাশ হয়েছে। ‘কতো ভালোবাসি তোরে কী করে বোঝায়, তুই ছাড়া সাধের জনম জগৎটা বৃথায়’ শফিক তুহিনের লেখা ও সুরে এমনই কথার গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও স্বরলিপি।
দেশবাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। যদিও জাকির হোসেন রাজু এই ছবির ঘোষাণা দিয়েছিলেন ২০১৩ সালে। করেছিলেন মহরত। তখন ছবিটিতে শাকিব খানের সাথে অপু বিশ্বাসের অভিনয় করার কথা ছিল।

 

September 2019

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ