শুক্রবার ১৯ জানুয়ারী ২০১৮  ৫ মাঘ ১৪২৪, ১ জুমাদিউল আউয়াল, ১৪৩৯ Untitled Document

সদ্য সংবাদ

ই-ক্যাবের সভাপতি হলেন শমী কায়সার

Untitled Document
হালনাগাদ :২০১৮-০১-০১, ২৩:৫১

অথার নাম


ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) কার্যকরী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন শমী কায়সার। এছাড়াও পরিষদের মহাসচিব নির্বাচিত হয়েছেন মাসিক ক¤িপউটার জগত পত্রিকার প্রধান নির্বাহী আব্দুল ওয়াহেদ তমাল। সোমবার ই-ক্যাবের ধানমন্ডি কার্যালয়ে ২০১৮-১৯ বছরের কার্যকরী পরিষদের পদবন্টনে তারা এই দায়িত্ব পান। ৯ সদস্যবিশিষ্ট ওই কমিটিতে সহ-সভাপতি হয়েছেন রেজাউনুল হক জামি, জয়েন্ট সেক্রেটারি নাসিমা আক্তার নিশা এবং  ফাইন্যান্স সেক্রেটারি হয়েছেন আব্দুল হক অনু।
এছাড়াও কমিটির ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স ডিরেক্টর হয়েছেন রাজিব আহমেদ, কর্পোরেট অ্যাফেয়ার্স ডিরেক্টর আশিষ চক্রবর্তী, গভ: অ্যাফেয়ার্স ডিরেক্টর তানভীর এ মিশুক এবং শাহাব উদ্দিন শিপনকে কমিউনিকেশন ডিরেক্টর মনোনীত করা হয়।

দ্বিতীয়বারের মতো ইন্টারনেটভিত্তিক ব্যবসায়ীদের এই সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হয় ৩০ ডিসেম্বর। কার্যকরী কমিটির নয় পদে নির্বাচন অনুষ্ঠান হওয়ার কথা ছিল। তবে ওই পদগুলোর বিপরীতে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নির্বাচন কমিশনার বেসিস সভাপতি মোস্তফা জব্বার নয়জনকে বিজয়ী ঘোষণা করেন।

নির্বাচন বোর্ডের অন্য দুজন সদস্য হলেন কামরুল ইসলাম এবং মো. ইকবাল জামাল। আর সোমবার পদবন্টনে সর্বসম্মতিক্রমে অভিনেত্রী ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক শমী কায়সারকে সভাপতির দায়িত্ব দেওয়া হয়। অন্য পদগুলোতেও সর্বসম্মতিক্রমে বন্টন করা হয়েছে। কমিটি আগামী দুবছর তাদের কার্যক্রম পরিচালনা করবে।

 

January 2018

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

31

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ