সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯  ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহাররম, ১৪৪১ Untitled Document

সদ্য সংবাদ

আগামীকাল ফেনীতে শেখ রাসেল জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপের খেলা উদ্বোধন

Untitled Document
হালনাগাদ :২০১৯-০৯-০৯, ১৬:৪৪

অথার নাম

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আয়োজনে ফেনী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ‘শেখ রাসেল জাতীয় জুনিয়র, সাব-জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০১৯’ এর উদ্বোধনী আগামী ১০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মরহুম খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেসিয়ামে অনুষ্ঠিত হবে। খেলা উদ্বোধন করবেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্য মন্ত্রনালয়ের সচিব আবদুল মালেক। রোববার বিকেলে ফেনী জেলা প্রশাসকের কক্ষে জনাকীর্ণ সাংবাদিক সম্মেলনে এই তথ্য জানানো হয়।
ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজমানের সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুমনী আক্তার, টূর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব শুসেন চন্দ্র শীল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. মজিবুল হক রিপন, কেবিএম জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম, সদস্য আবদুল মোতালেব হুমায়ুন, আবুল হাশেম, জহির উদ্দিন চৌধুরী মুকুট, মামুনুর রশিদ মিলন, নুরুল আফসার কবির শাহজাদা, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আবদুস শুক্কুর মানিকসহ ফেনীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্্র মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
সাংবাদিক সম্মেলনে আরো জানানো হয়- উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ফেনী-২ আসনের সাংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী। খেলা উদ্বোধন উপলক্ষে ৯ সেপ্টেম্বর বিকাল ৩টায় শহরের মিজান ময়দান থেকে বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সালাম কমিউনিটি সেন্টারে এসে শেষ হবে। বাংলাদেশের ৮টি বিভাগীয় দল, ৬৪টি জেলা দল ও সার্ভিসেস দলসমূহ প্রতিযোগীতায় অংশ নেবে। প্রত্যেক দলে বালক-বালিকা অনুর্ধ্ব-১৫, অনুর্ধ্ব-১৮ (একক ও দ্বৈত) এবং প্রবীন দ্বৈত (৪৫ ও তদুর্ধ্ব) সর্বমোট ৩শ ২০ জন খেলোয়াড় অংশগ্রহণ করবে।

 

September 2019

SunMonTueWedThuFriSat
1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

18

19

20

21

22

23

24

25

26

27

28

29

30

সর্বাধিক পঠিত
জেলা সংবাদ
সংশ্লিষ্ট সংবাদ